জোড়া খুন মামলার আসামি সোহেল বিদেশি পিস্তলসহ গ্রেফতার!

কক্সবাজার জার্নাল ডেস্ক:
নরসিংদীর শিবপুরের বাঘাব ইউনিয়নের শ্রীফলিয়া বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে ৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বিকালে দুই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সোহেল (২৮) নামের এক যুবককে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ৫২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে নরসিংদী পুলিশ।

সোহেলের বিরুদ্ধে রায়পুরা ও ঢাকার বাড্ডা থানায় মামলা রয়েছে। জোড়া এ খুনে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

সোহেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে, পূর্বপরিচয়ের সূত্র ধরে বুধবার রাতে রেন্ট-এ-কার চালক শাহজালালকে ফোন করেন রুবেল মিয়া। মাধবদীতে একটি ট্রিপ থাকার কথা জানান তিনি। পরে রুবেল, শাহজালাল ও আরেক চালক জাহাঙ্গীর একত্রিত হন। তারা প্রত্যেকেই একটি করে গাড়ি নিয়ে আসেন। মাধবদী না গিয়ে তারা রায়পুরার খলাপাড়ায় যান তারা। সেখানে সোহেল ও তার সহযোগীরা মিলে তিনটি প্রাইভেটকার ছিনতাই করে। এরপর মাদক বিক্রির টাকার ভাগ-ভাটোয়ারা নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সোহেল ও তার সহযোগীরা শ্বাসরোধে রুবেল ও জাহাঙ্গীরকে হত্যা করে শ্রীফলিয়া এলাকায় লাশ ফেলে পালিয়ে যায়। তার আগে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হন শাহজালাল।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, নিহতরা হলেন পলাশ উপজেলার খানেপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রুবেল মিয়া (২৫) ও সাহেপ্রতাপ এলাকার মো. জাহাঙ্গীর (৩০)। ফিঙ্গার প্রিন্ট ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দুই যুবকের পরিচয় নিশ্চিত হন তারা।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সোহেলকে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ৫২০ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ রায়পুরা থানাধীন অলিপুরা পশ্চিমপাড়ায় তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, নিহত দুই যুবক ও হত্যাকারীরা মাদক ব্যবসায় জড়িত। মাদক কারবারে আধিপত্য ও টাকার ভাগ নিয়ে বিরোধের জেরে খুনের ঘটনা ঘটেছে